October 13, 2024, 9:25 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ৯) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

এবার তিন ধারাবাহিকে মোশাররফ-জুঁই

এবার তিন ধারাবাহিকে মোশাররফ-জুঁই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা জুঁই। টিভি নাটকে দুজনেই এখন ব্যস্ত সময় পার করছেন। এই দম্পতি বর্তমানে একসঙ্গে তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন। ধারাবাহিকগুলো হলো রওনক হাসানের ‘বিবাহ হবে’, রুলিন রহমানের ‘ভালোবাসা কারে কয়’ ও অরণ্য আনোয়ারের ‘ফুল এইচডি’। একসঙ্গে অভিনয় করা প্রসঙ্গে জুই বলেন, এই ধারাবাহিকগুলোতে আমরা একইসঙ্গে অভিনয় করছি। কিন্তু পর্দায় আমাদের একসঙ্গে জুটি বাঁধা হচ্ছে না। সম্প্রতি ‘বিবাহ হবে’ ধারাবাহিকটির শুটিং শুরু করেছি। এটিতে আমি জুটি বেঁধেছি আহসান হাবিব নাসিমের সঙ্গে।

মোশাররফকে দেখা যাবে অপর্ণার সঙ্গে। তবে দুজনের একই নাটকে অভিনয় করতে ভালো লাগে। আগামি মাসে আরো দুটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করবেন এই দম্পতি। এই নাট্য-দম্পতি প্রথম একসঙ্গে অভিনয় করেন নাসির আল মুনিরের পরিচালনায় ‘সিমিলার টু’ নাটকে। এরা দু’জন ভালোবেসে বিয়ে করেন ২০০৪ সালের ৭ই অক্টোবর। এরইমধ্যে এই দম্পতি পার করলেন একই ছাদের নিচে চৌদ্দ বছর।

এই দিনটি কিভাবে উদযাপন করলেন জানতে চাইলে জুঁই বলেন, গেল ৭ই অক্টোবর আমাদের দুজনের কেউ শুটিং রাখিনি। দুজনেই সারা দিন বাসায় ছিলাম। সন্ধ্যার পর আমাদের সহকর্মীদের নিয়ে গেট টুগেদার আয়োজন করেছি। এটির মধ্য দিয়ে আমাদের দাম্পত্যের নতুন বছরে পা রেখেছি। সত্যি বলতে, বিয়ের এতটা বছর আমাদের পার হয়ে গেল আমরা কখনো সেটি অনুভব করতে পারিনি। আমাদের ভালোবাসার মধ্য দিয়েই প্রতিটা দিন পার হয় বলে আমি মনে করি। এভাবেই আগামি দিনগুলো দুজন একসঙ্গে কাটিয়ে দিতে চাই। এই দম্পতির রোবেন রায়ান করিম নামে এক পুত্র সন্তান রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর